প্রথম বর্ষ, শারদ সংখ্যা, ১২ অক্টোবর' ২০১৫

রবিবার, ২৫ অক্টোবর, ২০১৫






এবার পুজোর সেলফি কথন


সেলফির ভাষা চর্চা
শুধু সেলফি তুললেই হবে না, একখান জু-জুতসই ক্যাচিং ক্যাপশনও দেওয়া চাই ।
তাই সেলফির উপরে চটজলদি লেখা---- 
                               “ইট’জ-জ-জ শুধুই-ই-ই মি-ই-ই”
সেলফির গণ আন্দোলন
প্রতি প্যান্ডেলের সামনে এবং মায়ের মূর্তির সামনে ফ্রী সেলফি জোন রাখতে হবে । পুলিশের নিষেধ মানছি না মানব না । 







সেলফির আত্মকথা

নিজস্বী বলবেন না প্লিজ । ওতে আবার একটু নিজস্বতার ছোঁয়া আছে । আমাদের সবটাই জনগণের শিল্প কলা । সেলফিতে আমরা নিজস্বতার ধার ধারি না । 
“সো নো নিজস্বী, ইট’জ অনলি সেলফি”


সেলফির নাচতে না জানলে উঠোন বাঁকা

‘ফল অফ ফ্রেম’ পুজোতে আমার সেলফি । অন্তত প্যান্ডেলের জন্যও ৫০০০ লাইক না পড়লে বুঝবো পুরস্কারগুলোতে ডাল মে কুছ কালা থাকে ।

                                                                                    
সেলফির কসম
‘কার্তিক’-এর থেকেও ‘কার্তিকেয় আমি’ শুধু একটা সরকারী চাকুরে, সুন্দরী, শিক্ষিত, ধনী বাপের একমাত্র কন্যা একটা কন্যে জুটিয়ে দাও মা । প্লিজ প্লিজ মা... তোমার সাথে আমার সেলফির কসম হেভভি ডোনেশন ঢালবো পরের বার     


সেলফির বাণিজ্য          কথন
আমরা সেলফি পোজের ফটো তুলি । সাথে লাস্ট টাইম সাজেশনের মতো লাস্ট টাচ মেক-আপ ও ফলস চুল ফ্রি   
সেলফির কাব্যচর্চা
পুলিশ তুমি ফুলিশ  
সেলফি তুলতে করছ বারণ  
গণতান্ত্রিক অধিকার হরণ
প্রধানমন্ত্রীও মুখ্যমন্ত্রীও সেলফি তোলে  
সেবালায় কিছু হয় না
তখন তেলা মাথায় তেল মালিশ           
            সেলফির ভুতুরে হাত
              এই হাত তোমার আমার
              এই সেলফি তোমার আমার
              শুধু দুজনের
              তুমি আছো আমি আছি তাই
              শুধু সেলফিতে খুঁজে যেন পাই
              এই হাত তোমার আমার
              শুধুই দুজনের        
ইতি--ইসস্মার্ট দূর্গা
মর্তে সেলফির বাজার দেখে আমিও একজনের থেকে স্মার্টফোন চেয়ে নিয়ে একটা সেলফি তুললাম । লোকটা বলল, শিব বাবা এবার বুঝবে তার উমা কেমন ইসস্মার্ট হয়েছে । কথাটা শুনে ভাবছি, না তাকে এটা দেখাব কিনা ? যদি আবার পরের বার থেকে বাপের বাড়ী আসতে না দেয় ?????

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন